আজ [bangla_date], [english_date]

সৌদী আরবে দূঘর্টনায় গফরগাঁওয়ে প্রবাসী যুবকের মৃত‍্যু

নিজস্ব প্রতিনিধি : সৌদী আরবে আবারো দূঘর্টনায় ময়মনসিংহের গফরগাঁওয়ের তামজিরুল ইসলাম (৩০) নামের এক প্রবাসী যুবকের মৃত‍্যু হয়েছে। নিহত যুবক উপজেলার যশরা ইউনিয়নের কোর্শাপুর গ্রামের দুলাল উদ্দিনের বড় ছেলে। গত ২০ সেপ্টেম্বর সোমবার জিদান বিমান বন্দরে পরিচ্ছন্ন কর্মীর কাজ করতে গিয়ে দূঘর্টনায় তামজিরুল মারা যায়। নিহতের পিতা দুলাল উদ্দিন এ সংবাদটি নিশ্চিত করে বলেন, তামজিরুল ৮ম শ্রেনী পর্যন্ত লেখা পড়া করেছিল।

অভাবী কথা ভেবে ছেলের পড়ালেখার চিন্তা বাদ দিয়ে ঋণ নিয়ে আর জমি বন্ধক রেখে কয়েক লাখ টাকা খরচ করে বাবা দুলাল উদ্দিন ছেলেকে ২০১৭ সালে সৌদী আরবের জিদান শহরে পাঠায়। সৌদীর জিদান বিমান বন্দরে পরিচ্ছন্ন কর্মী হিসেবে তামজিরুল যোগদান করে।  এদিকে মা-বাবা স্বপ্ন দেখতে থাকেন ছেলে বিদেশে বেশি বেশি উপার্জন করবে, টাকা পাঠাবে, সেই টাকায় ঋণ শোধ হবে, তিনবেলা ভালো খেতে পারবে, ঘরবাড়ি ঠিকঠাক হবেনা আরো কত কী! তিনি আরোও বলেন, বিদেশ যাওয়ার সময় তামজিরুল তার ৫ বছরের ছোট্ট ছেলে আবিদকে বলে যান, আসার সময় তোমার জন্য নতুন কাপড় নতুন খেলনা নিয়ে আসবো।

কিন্তু শিশু পুত্র আবিদ জানেনা সদ্য স্বপ্ন দেখা তার বাবার নিথর দেহ পড়ে আছে সৌদী আরবের জিদান শহরে। পরিবার সূত্রে জানা যায়, গত সোমবার (২০ সেপ্টেম্বর) প্রতিদিনের মত সৌদীর জিদান বিমান বন্দরে কাজে যান তামজিরুল। পরে পতাকা ষ্ট্যান্ডের উঁচুতে পতাকা এবং লাইট সেটিং এর জন্য তামজিরুল কোমড়ের সেফটি বেল্ট বেঁধে উঁচুতে উঠেন। হঠাৎ  সেফটি বেল্ট ছিড়ে নিচে পড়ে ঘটনাস্থলে সে মারা যান। খবর পাওয়ায় পর তামজিরুলের বাবা – মা বড় ছেলে হারানোর শোকে প্রায় পাগলের মত।

Comments are closed.

     More News Of This Category

follow us on facebook page