আজ [bangla_date], [english_date]

মেয়র শাহানশাহের বিরুদ্ধে মামলা করবে র‍্যাব

জামালপুর প্রতিনিধি :  জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার সাময়িক বরখাস্ত মেয়র মো. শাহনেওয়াজ শাহানশাহের বিরুদ্ধে মাদক আইনে মামলা করবে র‍্যাব। রাজধানীর উত্তরা পূর্ব থানায় মাদক আইনে এই মামলা করা হবে। বিষয়টি নিশ্চিত করেন র‍্যাবের এক কর্মকর্তা। এছাড়া উপজেলা শিক্ষা কর্মকর্তাকে চড় দেওয়ার মামলায় তাকে শ্যোন অ্যারেস্ট দেখানো হবে বলে র‍্যাব সূত্রে জানা গেছে।

এর আগে বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকালে রাজধানীর উত্তরার ‘হোটেল ডি মেরিডিয়ান’ থেকে শাহনেওয়াজ শাহানশাহকে গ্রেফতার করে র‍্যাব। তাকে এখন র‍্যাব কার‍্যালয়ে নেওয়া হচ্ছে। সেখানে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে। র‍্যাব জানায়, শাহনেওয়াজ শাহানশাহ ঢাকায় হোটেল ডি মেরিডিয়ানের ৩০৫ নম্বর কক্ষে ওঠেন। খবর পেয়ে সকালে হোটেলটি ঘিরে রাখে র‍্যাব। পরে সেখানে অভিযান চালিয়ে ইয়াবা, গাঁজা, হেরোইন ও সাড়ে তিন লাখ টাকাসহ তাকে গ্রেফতার করা হয়।

গত ১৬ ডিসেম্বর জামালপুরের দেওয়ানগঞ্জ সরকারি হাইস্কুল মাঠে বিজয় দিবসের অনুষ্ঠানে উপজেলা শিক্ষা কর্মকর্তা মেহের উল্লাহকে অকথ্য ভাষায় গালিগালাজ করে থাপ্পড় মারেন মেয়র শাহানশাহ। পুষ্পস্তবক অর্পণের সময় নামের সিরিয়াল ঘোষণাকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ এরপর থানায় মামলা করেন ওই শিক্ষা কর্মকর্তা।

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে ফলাও করে সংবাদ প্রকাশ হয়। এরপর অসদাচরণ এবং ক্ষমতার অপব্যবহারের কারণে পৌর মেয়রের পদ থেকে শাহানশাহকে সাময়িক বরখাস্ত করে স্থানীয় সরকার বিভাগ।একই সঙ্গে তাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়। তিনি দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য পদে ছিলেন

Comments are closed.

     More News Of This Category

follow us on facebook page