আজ [bangla_date], [english_date]

বিএমএসএফ’র সদস্য ফরম উম্মুক্ত

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ মফস্বল বিএমএসএফ প্রতিষ্ঠার মাস উপলক্ষে সদস্য ফরম সকলের জন্য উম্মুক্ত করা হয়েছে। বিএমএসএফের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর রোববার রাতে ভাচুর্য়ালী এ কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। নতুন সদস্য সংগ্রহ এবং পুরাতন সদস্যদের ডিজিটাল প্রক্রিয়ার আওতায় আনতে বিএমএসএফের সকল শাখাকে ব্যবস্থা গ্রহনের জন্য বিশেষ অনুরোধ জানানো হয়েছে।

৫ জুলাই থেকে সারাদেশের সকল শাখায় অনলাইনে সদস্য সংগ্রহ করা হবে। নতুন-পুরাতন সকল সদস্যকে এই ফরমটি পূরণ করতে হবে। ৩০ জুলাই ২০২১ পর্যন্ত সদস্য সংগ্রহ চলবে। কেন্দ্রীয় নির্বাহী কমিটির জুম মিটিংয়ে এ সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। সাংবাদিকদের ১৪ দফা দাবি আদায়ের আন্দোলনে বিএমএসএফের সদস্য হতে নিচের লিংক থেকে সরাসরি সদস্য ফরম পূরন করে পাঠিয়ে দিন।

কেন্দ্রসহ সকল শাখার সকল পর্যায়ের সদস্যদের জন্য ফরমটি বাধ্যতামূলক করা হয়েছে। বিএমএসএফের শাখাগুলোকেও কোড নাম্বারের আওতায় আনার পরিকল্পনা রয়েছে। বিএমএসএফের সদস্য সংগ্রহ নীতিমালা ২০১৩ এবং সংশোধনী ২০২১ এর আলোকে সদস্য পদ চুড়ান্ত করে জানিয়ে দেয়া হবে। লিংক: https://docs.google.com/forms/d/e/1FAIpQLSd-VkmaoOSqdZxrCyWsHGQ2lq6b4acysOY83AymBxqFw10tGQ/viewform?usp=sf_link বিস্তারিত জানতে ০১৭১২৩০৬৫০১/ ০১৭১১২৩২৫১৬/০১৫১৫৬৪৪৪৮০/০১৭২০৪৬২৮৫৬ নাম্বারে যোগাযোগ করতে পারবেন।

Comments are closed.

     More News Of This Category

follow us on facebook page