আজ [bangla_date], [english_date]

পল্লবীতে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

নিজস্ব প্রতিনিধি: রাজধানী পল্লবীতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯,নভেম্বর) ৫নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন ওয়ার্ড বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি আশরাফ আলী গাজী। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক ।

আমিনুল হক বলেন,দেশ ও গণতন্ত্রের মুক্তির জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়া তার জীবনকে বিলিয়ে দিচ্ছেন। আজ তিনি অসুস্থ অবস্থায় রয়েছেন। তাকে অন্যায় ভাবে আটকে রাখা হয়েছে। এমনকি তাকে উপযুক্ত চিকিৎসাও দিচ্ছে না সরকার। এই অবিচার বাংলাদেশের জনগণ মেনে নেবে না। এ অবস্থায় আর বসে থাকার উপায় নেই, যার যার অবস্থান থেকে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে নামতে হবে, আন্দোলনের বিকল্প নেই।

এ সময় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর মেহেরুন নেসা,ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য আমজাদ হোসেন, হানিফ। পরে বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

আরো উপস্থিত ছিলেন নাজু মাদবর,মো: মোস্তফা মাস্টার,তাজউদ্দীন মাদবর,মো: হাসান মিয়া,বাবুল বক্স,আসলাম হোসেন গাজী, আমিনুল ইসলাম আমিন,আলমগীর হোসেন,পলি আক্তার, আলমগীর হোসেন, খোকন মিয়া,বাচ্চু মিয়া,জাকির আকন্দ,নুরে আলম, শহিদুল ইসলাম চাঁন,ইউনুস,শহিদুল ইসলাম,হাসান,আলী,হোসেন সহ পল্লবী ও রুপনগর থানার বিভিন্ন ওয়ার্ড ও ইউনিটের নেতৃবৃন্দ।

Comments are closed.

     More News Of This Category

follow us on facebook page