আজ [bangla_date], [english_date]

দুর্ঘটনায় শিশুসহ দু’জন নিহত

নিজস্ব প্রতিবেদক :  ভোলা জেলার লালমোহন ও চরফ্যাশন উপজেলায় আজ পৃথক দুর্ঘটনায় শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকালে চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানায় অটোরিকশার চাপায় শিশু আশরাফুল ইসলাম (৬) ও লালমোহনে বিদ্যুৎপৃষ্ট হয়ে মো. গাজী (৩৫) নামের একব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত মো. গাজী লালমোহন উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নে ২নং ওয়ার্ডের চর কচুয়াখালী গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে।

অন্যদিকে, শিশু আশরাফুল ইসলাম চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মো. আলীর ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে লালমোহন উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নে নিজ বসত ঘরে মোটর পাম্প দিয়ে পানি উত্তোলণের সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে মো. গাজী গুরুতর আহত হন। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। অন্যদিকে, চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান পাটোয়ারি জানান, আজ মঙ্গলবার সকাল ১০ টার দিকে রসুলপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডে সড়ক পারাপারের সময় অটোরিকশা চাপায় শিশু আশরাফুল মারা যায়। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Comments are closed.

     More News Of This Category

follow us on facebook page