আজ [bangla_date], [english_date]

তাজমহলে বোমাতঙ্কের জেরে চাঞ্চল্য ছড়াল

ডেস্ক সংবাদ : এতিহ্যবাহী তাজমহলে বোমা রয়েছে এমন খবর জানিয়ে উত্তরপ্রদেশের পুলিশের কাছে বৃহস্পতিবার সকালে একটি ফোনকল আসে। এরপরই সেখান থেকে পর্যটকদের সরিয়ে নেয়া হয়। ভারতের আগ্রায় অবস্থিত তাজমহলে বোমাতঙ্কের কারণে  সাময়িক সময়ের জন্য তাজমহল বন্ধও রাখা হয়। স্থানীয় সময় বৃহস্পতিবার সকালে এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছে এনডিটিভি।

পুলিশের এক শীর্ষ কর্মকর্তা জানান, তাজমহলের ভেতরে বোমা থাকার বিষয়টি খতিয়ে দেখেছে কর্তৃপক্ষ। তাজমহলের কোথাও বোমার কোনো অস্তিত্ব পাওয়া যায়নি। তবে ফোন করে কেন এভাবে আতঙ্ক ছড়ানো হলো তা খুঁজে বের করতে কাজ করছে পুলিশ। তবে এমন কোনো কিছু না থাকায় স্থানীয় সময় বেলা ১১টার কিছু সময় পর থেকেই আবারও পর্যটকদের সেখানে প্রবেশের অনুমতি দেয়া হয়।

পুলিশ কর্মকর্তা সতিশ গনেশ বলেন, সকালে অজ্ঞাত এক ব্যক্তি ইউপি ১১২য়ে ফোন দিয়ে জানায় যে, তাজমহলের ভেতরে বোমা বিস্ফোরণ হবে। এই খবর শোনার সাথে সাথেই আমাদের বম্ব স্কোয়াড এবং অন্যান্য টিম সেখানে তল্লাশি অভিযান শুরু করে। তিনি আরও বলেন, আমাদের ফিল্ড ইউনিট সেখানে বোমা থাকার কোনো খবর দেয়নি। আমি সবাইকে ৯৯ ভাগ নিশ্চয়তা দিচ্ছি যে, এই ফোনকলটি ছিল পুরোপুরিই ধাপ্পাবাজি। তবে আমরা পরিস্থিতি নজরে রাখছি।

Comments are closed.

     More News Of This Category

follow us on facebook page

error: sorry please