আজ [bangla_date], [english_date]

চোরাই মোটর সাইকেলসহ ৩ চোরা কারবারি গ্রেপ্তার

মুন্সিগঞ্জ প্রতিনিধি : সিরাজদিখান থানা পুলিশের অভিযানে চারটি চোরাই মোটরসাইকেল সহ তিন জন চোরাকারবারী গ্রেফতার হয়েছে। বর্তমান সময়ে দেশের বিভিন্ন এলাকায় চোরাই মোটরসাইকেল কেনা বেচা বেড়ে যাওয়ায় এসব চোরাকারবারীদের আটক ও চোরাই মোটর সাইকেল উদ্ধারের জন্য  মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার জনাব আবদুল মোমেন, পিপিএম এবং অতিরিক্ত পুলিশ সুপার(এডমিন) জনাব সুমন দেব এর কঠোর নির্দেশনা রয়েছে। এরই ধারাবাহিকতায় সিরাজদিখান সার্কেলের সিনিয়র এএসপি জনাব রাসেদুল ইসলাম এবং সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোহাম্মদ বোরহান উদ্দিনের দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই/ মোহাম্মদ ইমরান খান এর নের্তৃত্বে সিরাজদিখান থানার একটি চৌকস টীম গত- ১৯/০৯/২০২১খ্রিঃ তারিখ অভিযান চালিয়ে নিমতলা সূখের ঠিকানা আবাসন প্রকল্পের ব্লক-এ হইতে আসামি মোঃ রাসেল শেখ @ নাহিদ(১৮)’কে একটি বাজাজ কোম্পানীর পেস্ট কালারের পালসার ১৫০ সিসি নাম্বার প্লেট বিহীন চোরাই মোটর সাইকেলসহ আটক করে।

আটককৃত আসামীর দেওয়া তথ্য মতে সংশ্লিষ্ট থানা পুলিশের সহায়তায় ডিএমপি ঢাকার গেন্ডারিয়া থানা এলাকা হতে চোরাকারবারী চক্রের অন্যতম হোতা হৃদয় চৌধুরী(১৯)’কে একই দিন একটি বাজাজ কোম্পানীর কালো রংয়ের পালসার ১৫০ সিসি মোটর সাইকেল যাহার নাম্বার প্লেটে উল্লিখিত রেজিঃ নং-ঢাকা মেট্রো-ল-১৩-০০৭৬ সহ আটক করে। ধৃত আসামীদের দেওয়া তথ্য অনুযায়ী মিরপুর শাহ আলী থানা এলাকায় অভিযান চালিয়ে সংশ্লিষ্ট থানা পুলিশের সহায়তায় গুদরাঘাট, বটতলা, মিরপুর-১, ঢাকা হতে ইং-১৯/০৯/২০২১ তারিখ রাত ২২.৩০ ঘটিকায় চোরাকারবারী মোঃ জহিরুল ইসলাম রতনকে একটি হোন্ডা কোম্পানীর সিবি হরনেট ১৬০ সিসি কালো এবং টিয়া রংয়ের মোটর সাইকেল এবং একটি টিভিএস আরটিআর ১৬০ সিসি নাম্বার প্লেট বিহীন ৪ঠ মোটর সাইকেল সহ আটক করা হয়।

আটককৃতরা হলেন উপজেলার আবিরপাড়া গ্রামের মোঃ রবিন শেখের ছেলে মোঃ রাসেল শেখ(নাহিদ), দক্ষিন কেরানীগঞ্জ থানার চুনকুটিয়া বিজয় চৌধুরীর ছেলে হৃদয় চৌধুরী, গুদারাঘাট, শাহআলী থানা, মিরপুর-১, ঢাকার আবদুল গফুর মিয়ার ছেলে মোঃ জহিরুল ইসলাম রতন।

Comments are closed.

     More News Of This Category

follow us on facebook page