আজ [bangla_date], [english_date]

অভিনেত্রী তাসনিয়া ফারিণ

কাজের জন্য ঝুঁকি নিতে চাই না: ফারিণ

ডেস্ক সংবাদ : লকডাউনে ঘরবন্দি সময় পার করছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তার ভাষ্য- আমি বাসায় থাকলে সাধারণত ঘরের কাজগুলো করে থাকি। এই সময়ে একেবারে বসে নেই তিনি। এই সময়ে ইফতার বানানোসহ ঘরের আরো অন্য কাজে সময় কেটে যাচ্ছে। রোজা রাখছেন, নামাজ পড়ছেন ও ঘরের দৈনন্দিন কাজ করছেন বলে জানান।

এছাড়া নেটফ্লিক্সসহ ডিজিটাল প্ল্যাটফরমগুলোতে মুভি দেখাসহ বিভিন্ন কনটেন্ট দেখছি। এই অভিনেত্রী সর্বশেষ শুটিং করেছেন চলতি মাসের ৩ তারিখে। এদিনে ঈদের জন্য রুবেল হাসানের পরিচালনায় একটি নাটকের দৃশ্যধারণ করেন তিনি। এছাড়া ঈদের জন্য লকডাউনের আগে আরো দু’টি নাটকের শুটিং শেষ করেছেন বলে জানান। নাটক দু’টি হলো- অ্যাওয়ার্ড ও তিনশ টাকার প্রেম একশ টাকা।

গেল বছরের চেয়ে এবার ঈদে ফারিণের নাটকের সংখ্যা কম। এ নিয়ে তিনি বলেন, নাটকের সংখ্যা কম হচ্ছে। কিন্তু আমি নিজেই যদি কাজে না থাকি তাহলে সংখ্যা হবে কি করে!  এই মুহূর্তে নিজেকে ঠিক রাখা জরুরি। কাজের সংখ্যা বাড়াতে গিয়ে তো নিজের ও পরিবারের ক্ষতি করতে পারি না। ঈদে আমার অনেক নাটকের শিডিউল দেওয়া ছিল। সব বাদ দিয়েছি। আগামী মাসে যদি পরিস্থিতি স্বাভাবিক হয় তাহলে হয়তো দু-একটি নাটকে কাজ করবো।

লকডাউনে এবার নাটকের শুটিং বন্ধের ঘোষণা হয়নি। এই সময়ে শুটিং নিয়ে ফারিণের মন্তব্য কী? তিনি বলেন, শুনেছি অনেক শিল্পী নাকি করোনার উপসর্গ নিয়েও শুটিং করছেন। শিল্পীরা যদি এমন করেন তাহলে শুটিং স্পটের অন্যদের কী হচ্ছে সেটি সহজে অনুমান করা যায়। এজন্য আমি আরো বেশি সাবধানতা অবলম্বন করছি। কাজের জন্য এখন আর এমন ঝুঁকি নিতে চাই না।

আমাদের পাশের দেশ ভারতে করোনা ভয়াবহ আকার ধারণ করেছে। একমাস আগেও কেউ ভাবেনি ভারতে এমন পরিস্থিতি হবে। এই সময়ে খুব বেশি প্রয়োজন না হলে আমাদের বাসায় থাকা জরুরি।

Comments are closed.

     More News Of This Category

follow us on facebook page