আজ [bangla_date], [english_date]

এভাবে চলতে থাকলে সাধারণ মানুষকে না খেয়ে থাকতে হবে: আমিনুল হক

নিজস্ব প্রতিনিধি: বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ডিজেল-কেরোসিনসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে জনমত গড়তে সারাদেশে লিফলেট বিতরণের কর্মসূচির তৃতীয় দিনে আজ বুধবার (১৭,নভেম্বর) সকালে রাজধানী উওরা পূর্ব- পশ্চিম,তুরাগ এলাকার বিভিন্ন বাজারে লিফলেট বিতরণ করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক।

আমিনুল হক বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য এখন এমনভাবে বৃদ্ধি পেয়েছে, যা সাধারণের ক্রয় ক্ষমতার বাইরে। এভাবে চলতে থাকলে সাধারণ মানুষকে না খেয়ে থাকতে হবে। অনতিবিলম্বে ডিজেল-কেরোসিনসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম কমাতে হবে।

তিনি আরো বলেন, দুর্নীতি, লুটপাট করে সরকার দলীয় লোকেরা ধনী হচ্ছে, আর সাধারণ মানুষ গরিব থেকে গরিব হচ্ছে। মানুষ আজ দিশেহারা, অথচ সরকারের কোন মাথা ব্যথা নেই। এই সরকার জনগণের নির্বাচিত নয়, তারা জনগণের কাছে দায়বদ্ধ নয়। এদেরকে অবশ্যই পদত্যাগ করে চলে যেতে হবে।

এই সময় আরো উপস্থিত ছিলেন উওরা পশ্চিম সাংগঠনিক টিম প্রধান ও যুগ্ম-আহ্বায়ক ফেরদৌসী আহমেদ মিষ্টি, সদস্য আফাজ উদ্দিন,সদস্য মাহফুজুর রহমান,সদস্য আলাউদ্দিন সরকার টিপু,
সাবেক মহানগর বিএনপি নেতা, কফিল উদ্দিন,তুরাগ থানা বিএনপি সভাপতি আমানউল্লাহ ভূইয়া, তুরাগ থানা বিএনপি সাধারণ সম্পাদক হারুনর রশীদ খোকা, উওরা পশ্চিম থানা বিএনপি সাধারণ সম্পাদক মিটু,উওরা পূর্ব থানা সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন প্রমুখ।

Comments are closed.

     More News Of This Category

follow us on facebook page

error: sorry please