আজ [bangla_date], [english_date]

ছবি: রিয়া চক্রবর্তী

অভিনয় জগতে ফিরছেন রিয়া

ডেস্ক সংবাদ : অবশেষে সুশান্তের মৃত্যুর এক বছর পার হতেই অভিনয় জগতে ফিরছেন রিয়া। শোনা যাচ্ছে এমনই খবর। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে খবরের শিরোনামে অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সিনেমার চেয়ে প্রয়াত অভিনেতার প্রেমিকা হিসেবেই বলিউডে বেশি পরিচিতি পান এ অভিনেত্রী।

সূত্রের খবর মানলে, দ্রৌপদীর চরিত্রে অভিনয় করতে পারেন এই গ্ল্যামারকন্যা। মহাভারতের কাহিনী অবলম্বনে একটি বড় বাজেটের ছবি তৈরি হচ্ছে। তাতেই দ্রৌপদীর চরিত্রে অভিনয় করার জন্য তাকে প্রস্তাব দেয়া হয়েছে। তবে বিষয়টি এখনও প্রাথমিক স্তরেই রয়েছে। অভিনেত্রী এখনও প্রস্তাবে সম্মতি দেননি বলেই খবর।

সিনেমা জগতে ফিরতে আগ্রহী এই অভিনেত্রী। একথা আগেই শোনা গিয়েছিল। সেই সময় খবর রটেছিল, দক্ষিণী ছবিতে কামব্যাক করতে পারেন তিনি। নতুন এই ছবিটি হিন্দিতে তৈরি হচ্ছে না দক্ষিণী কোনো ভাষায় সেই সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি। তবে রিয়া নাকি ছবিটিতে অভিনয় করতে বেশ আগ্রহী।

এদিকে রিয়ার মুক্তির তালিকায় রয়েছে রুমি জাফরি পরিচালিত সাসপেন্স থ্রিলার চেহরে। গত বছরের ১৪ই জুন অভিনেতার মৃত্যুর পর রিয়ার বিরুদ্ধে বিস্তর অভিযোগ উঠেছিল। রিয়ার বিরুদ্ধে পাটনা থানায় অভিযোগ জানিয়েছিল প্রয়াত অভিনেতার পরিবার।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সুশান্তের মৃত্যুতে মাদক যোগের তদন্ত করতে গিয়ে রিয়া এবং তার ভাই সৌভিককে একাধিকবার জিজ্ঞাসাবাদ করে। ২০২০ সালের ৮ই সেপ্টেম্বর রিয়া গ্রেপ্তারও হয়েছেন। ২৮ দিন জেলে থাকার পর জামিনে মুক্তি পান তিনি। এই সময়ে অভিনেত্রীকে নতুন কোনো কাজে দেখা যায়নি।

Comments are closed.

     More News Of This Category

follow us on facebook page