28th, June, 2022, 5:39 pm

২৪ দিন পর কবর থেকে লাশ উত্তোলন

নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়ায় ২৪ দিন পর ময়নাতদন্তের জন্য জসমত আলী (৬৫) নামের এক বৃদ্ধের লাশ উত্তোলন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় চকসিংড়া কবরস্থান থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট আল ইমরান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (সিংড়া সার্কেল) মো. জামিল আকতার এর উপস্থিতিতে লাশ তুলে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। নিহত জসমত আলী সিংড়া পৌর শহরের মৃত ময়েন উদ্দিনের ছেলে ও বাংলাদেশ পরিসংখ্যান অধিদপ্তরের অবসরপ্রাপ্ত অফিস সহায়ক ছিলেন বলে জানা গেছে।।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিংড়া থানার উপপরিদর্শক (এসআই) আবদুর রহিম জানান, নিহত জসমত আলীর ছেলে সজল ইসলাম গত ২৭ এপ্রিল নাটোরে আদালতে মামলা দায়ের করেন। পরে আদালত মামলাটি সিংড়া থানায় রুজু করে কবর থেকে লাশ তোলার নির্দেশ দেন। তদন্তের স্বার্থে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মেডিকেল অফিসারের উপস্থিতিতে লাশ তুলে মর্গে প্রেরণ করা হয়েছে।

মামলার বাদী নিহতের ছেলে সজল ইসলাম বলেন, গত ২৫ মে তার পিতা জাতীয় হ্নদ রোগ ইন্সটিটিউট এ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। লাশ দাফন করার পর তার মা ও সৎ ভাইয়ের আঘাতে পিতার মৃত্যু হয়েছে জানতে পেরে তিনি আদালতে মামলা করেছেন। সিংড়া থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী লাশ উত্তোলনের বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃত্যুর সময় থানায় কোন কিছু জানানো হয়নি। হঠাৎ নিহতের ছেলের অভিযোগের প্রেক্ষিতে আদালতের নির্দেশে লাশ তোলা হচ্ছে।

Comments are closed.

     More News Of This Category

follow us on facebook page