9th, December, 2021, 5:51 pm

হোটেলে নারীর লাশ স্বামী আটক

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট শহরের রাহাতের মোড়স্থ বিলাস আবাসিক হোটেল থেকে মোসা. নাসিমা খাতুন (৩৪) নামের এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহত ওই নারীর স্বামী পরিচয় দেওয়া রবিউল ইসলাম রুবেল (২৩) নামে এক যুবকে আটক করেছে পুলিশ।শনিবার দুপুরে ওই নারীর লাশ উদ্ধার হয়।এর আগে শুক্রবার বিকেলে স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেল বিলাসে উঠেছিলেন তারা। নাসিমা খাতুন ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার ত্রিবেনী দক্ষিণপাড়া এলাকার ওলীদ মিয়ার মেয়ে। তিনি ঢাকার সাভার এলাকার একটি গার্মেন্টসে চাকরি করতেন।

পুলিশের জিজ্ঞাসাবাদে আটক রুবেল জানান, ২০১৫ সালে ঝিনাইদহ পলিটেকনিকে পড়ার সময় তার সঙ্গে নাসিমা বেগমের পরিচয় হয়। সেই সূত্র ধরে একই বছর ২ মে তাদের বিয়ে হয়। কিন্তু ২০১৬ সালে রুবেলের পরিবার থেকে চলে যান নাসিমা বেগম। সে সময় নাসিমা বেগম অত্যাচার নির্যাতনের অভিযোগ এনে রুবেলের বিরুদ্ধে মামলা করেন। এরপর থেকে দুজনের মধ্যকার যোগাযোগ বন্ধ ছিল। এরপর রুবেল আবারো বিয়ে করেন। কিন্তু এক বছর আগে নাসিমা বেগম এবং রুবেলের মধ্যে আবারও মুঠোফোনে যোগাযোগ শুরু হয়। বিলাস হোটেলের ম্যানেজার মো. হুমায়ুন বলেন, রুবেল এবং নাসিমা বেগম আগেও আমাদের হোটেলে থেকেছেন। তারা স্বামী-স্ত্রী পরিচয়ে আমাদের হোটেলে থাকেন। এর থেকে বেশি কিছু আমি জানিনা।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, হোটেল বিলাসের একটি কক্ষে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আমরা নাসিমা বেগমের লাশ উদ্ধার করি। এ সময় ওই নারীর স্বামী পরিচয় দেওয়া রবিউলকে আটক করা হয়। তিনি আরো বলেন, জিজ্ঞাসাবাদের জন্য হোটেলের ম্যানেজার হুমায়ুনকেও থানায় আনা হয়েছে। মৃত্যুর সঠিক কারন জানতে নিহতের লাশ ময়নাত তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের লোকদের খবর দেওয়া হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Please share this news ..
  •  
  •  
  • 21
  •  
    21
    Shares
  •  
    21
    Shares
  • 21
  •  

Comments are closed.

     More News Of This Category

follow us on facebook page