2nd, December, 2022, 4:10 pm

অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা

ভিন্ন চরিত্রে প্রভা

ডেস্ক সংবাদ : বর্তমানে বেশ বেছে অল্পসংখ্যক কাজ করছেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। এবার তিনি দর্শকের সামনে আসছেন নতুন গল্প ও ভিন্ন চরিত্রে। যে গল্পে তাকে দেখা যাবে দেশের নামকরা মডেল ও অভিনেত্রীর চরিত্রে। তার বিপরীতে অভিনয় করছেন জাহের আলভী। নাটকের গল্পে দেখা যাবে, প্রভার সঙ্গে পরিচয় হয় এক উচ্চবিত্ত পরিবারের ছেলের। তারপর দু’জনে প্রেমে জড়িয়ে পড়েন। সেই প্রেম বিয়েতে গড়ায়। কিন্তু ভালোবেসে বাঁধা ঘরে আসে ঝড়। খুন হন দু’জনের একজন।

ঘটনায় আসে নাটকীয়তা। বাকিটা জানতে দেখতে হবে নাটক ‘ব্ল্যাক কফি’। জহির করিমের রচনা ও প্রযোজনায় ফয়জুল করিম রথির পরিচালনায় নির্মিত হচ্ছে নাটকটি। ১০ই সেপ্টেম্বর থেকে উত্তরায় শুরু হয়েছে নাটকটির শুটিং। এ নাটকের চরিত্র ও গল্প নিয়ে প্রভা বলেন, এই নাটকের গল্প খুবই হৃদয়স্পর্শী, যেটি আমার মনকে নাড়া দিয়েছে। জহির করিম ভাইয়ের গল্পে এটাই আমার প্রথম কাজ নয়, এর আগেও তার গল্পে বেশকিছু কাজ করেছি। তবে এবারের গল্পটায় দর্শক আমাকে একটু অন্যভাবে খুঁজে পাবেন। পরিচালক রথি ভাই ও এই টিমের সঙ্গে আমার প্রথম কাজ।
তবে এই প্রথমবার জাহের আলভীর সঙ্গে সিঙ্গেল নাটকে কাজ করছি। অভিজ্ঞতা বেশ ভালো। অন্য এক প্রভাকে এখানে আবিষ্কার করা যাবে। নাটকের পরিচালক ফয়জুল করিম রথি জানান, প্রভা যদিও বেশ সিনিয়র ও পাকা অভিনেত্রী, তবে জাহের আলভীর সঙ্গে তার জুটি আমার প্রত্যাশার জায়গাটা পূরণ করেছে। আশা করছি দর্শক নাটকটি উপভোগ করবেন। নাটকটির প্রযোজক ও লেখক জহির করিম বলেন, আমার লেখা অনেক গল্পের ভিড়ে এই গল্পটি ভীষণ পছন্দের। আশা করি দর্শক এই গল্পের মাধ্যমে নতুন একটা বার্তা খুঁজে পাবেন সম্পর্ক ও জীবনবোধের। এখানে প্রভা ও আলভী দু’জনেই খুব ভালো কাজ করছেন।

Comments are closed.

     More News Of This Category

follow us on facebook page

error: sorry please