29th, September, 2021, 5:45 am

বিএনপি’র অসহায় পরিবারের পাশে আমিনুল হক

নিজস্ব প্রতিনিধি: রাজধানীর পল্লবী-রূপনগর এলাকায় গত ১৭ আগস্ট জিয়ার মাজারে পুলিশের হামলায় দলের আহত, আটক এবং গুম-খুনের শিকার নেতাকর্মীদের পরিবারের খোঁজ খবর নেন এবং তাদের পরিবারের সদস্যদের সাথে দেখা করে উপহার তুলে দেন সাবেক তারকা ফুটবলার ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ব্যক্তিগত উদ্যোগে দলটির আহত, আটক এবং  নিখোঁজ নেতা- কর্মীদের অসহায় পরিবার গুলোর পাশে দাঁড়িয়েছেন আমিনুল হক। সোমবার (৬ সেপ্টেম্বর ) গত ১৭ আগস্ট পুলিশের কাছে আটক  ৫নং ওয়ার্ড বিএনপি নেতা পারভেজ, পল্লবী থানা স্বেচ্ছাসেবক দলের নেতা রাসেল, পল্লবী নবীন দলের নেতা পারভেজ ভুইয়া ও গুম হওয়া পল্লবী থানা যুবদলের সাবেক সাধারন সম্পাদক নুর আলম ও পল্লবী থানা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক তরিকুল ইসলামের পরিবারকে আর্থিক সহায়তা তুলে দেন আমিনুল। এ সময় তিনি বলেন, দলের জন্য যারা মামলা হামলার শিকার হয়েছেন বা জেলে আটক আছেন তাদের নিয়মিত খোঁজ খবর নিচ্ছেন এবং তাদের পাশে তিনি সব সময় থাকবেন।

এর আগে, ঢাকা মহানগর উত্তর বিএনপি আহবায়ক আমানউল্লাহ আমান ও সদস্য সচিব আমিনুল হক পুলিশের কাছে আটক যুগ্ম আহবায়ক এ জি এম শামসুল হক, সদস্য তুহিরুল ইসলাম তুহিন ও এ বি এম আব্দুর রাজ্জাকের পরিবারের খোঁজ খবর নেন এবং পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য আমজাদ হোসেন মোল্লা, মাহাবুব আলম মন্টু, পল্লবী থানা ৫নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি আশরাফ আলী গাজী, ৩ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু, সেলিম, পল্লবী থানা সেচ্ছাসেবক দলের সাবেক সাধারণত সম্পাদক আনোয়ার হোসেন, রূপনগর থানা স্বেচ্ছা সেবক দলের সদস্য সচিব শামীম, যুগ্ম আহ্বায়ক টুটুল, কাউসার, পল্লবী থানা স্বেচ্ছাসেবক নেতা কিবরিয়া, ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের আহবায়ক মহসিন সিদ্দিকী, পল্লবী ও রূপনগর থানা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্র দলের স্থানীয় নেতৃবৃন্দ।

Please share this news ..
  •  
  •  
  • 92
  •  
    92
    Shares
  •  
    92
    Shares
  • 92
  •  

Comments are closed.

     More News Of This Category

follow us on facebook page