আজ [bangla_date], [english_date]

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :  বগুড়া জেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল এন্ড কলেজে কোমলমতি শিক্ষার্থীদের অংশগ্রহণে সহ-শিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে আন্তঃ হাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী আজ শনিবার অনুষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠানটির এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং এবং বগুড়া এরিয়া কমান্ডার ও মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল এন্ড কলেজের প্রধান পৃষ্ঠপোষক মেজর জেনারেল মোঃ খালেদ আল-মামুন, পিবিজিএম, এনডিসি, পিএসসি মনোজ্ঞ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি ছিলেন নাহিদ শারমিন। আরও উপস্থিত ছিলেন মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল সূফী মোঃ আতাউর রহমান, এনডিসি, পিএসসি।
অনুষ্ঠানে প্রতিষ্ঠানের অধ্যক্ষ, উপাধ্যক্ষ, শিক্ষকমন্ডলীসহ বগুড়া সেনানিবাসের উচ্চপদস্থ সামরিক কর্মকর্তাগণ, পরিচালনা পর্ষদের সদস্য, অভিভাবকবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রতিষ্ঠানের নিজস্ব খেলার মাঠে আয়োজিত দিনব্যাপী ক্রিড়া প্রতিযোগিতায় মোট ৫৩টি ইভেন্টে ৩২৩ জন অংশগ্রহণ করে।

প্রধান অতিথি বক্তব্যে শিক্ষার্থীদের যোগ্য ও মানবিক মানুষ হিসাবে গড়ে তুলতে ধরা-বাঁধা পড়াশোনার বাইরে সহশিক্ষা কার্যক্রমের প্রয়োজনীয়তার কথা উল্লেখ করেন। তিনি বলেন, সৃজনশীল সহশিক্ষা কার্যক্রম আমাদের উপহার দেবে প্রচ- প্রাণশক্তিতে ভরপুর এক নতুন প্রজন্ম, যারা আমাদের প্রিয় বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবে আরও সামনের পথে। প্রতিষ্ঠানটির অধ্যক্ষ লে. কর্নেল মাহাফুজ উল বারী বক্তব্যে প্রতিষ্ঠানের সার্বিক সাফল্যের কথা তুলে ধরেন।

তিনি বলেন, নিয়মিত শ্রেণি শিক্ষার পাশাপাশি ছাত্র-ছাত্রীদের মনোদৈহিক বিকাশের জন্য প্রতি বছর শিক্ষাবর্ষের শুরুতে মিলেনিয়াম স্কলাস্টিক স্কুল এন্ড কলেজ এ ধরনের আনন্দময় আয়োজন নিয়মিতভাবে করে আসছে। অনুষ্ঠানের শেষাংশে ছিলো শিশু ও শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোমুগ্ধকর সমবেত পরিবেশনা ও পুরস্কার বিতরণী পর্ব।

Comments are closed.

     More News Of This Category

follow us on facebook page