28th, June, 2022, 1:46 pm

বলিউড প্রসঙ্গে যা বললেন উরফি জাভেদ

ডেস্ক সংবাদ : টেলিভিশনের অনেক জনপ্রিয় তারকাই সিনেমায় এসে নাম কামিয়েছেন। বলিউডেও এই তালিকা বেশ লম্বা। সম্প্রতি শান্তনু মহেশ্বরী ‘গাঙ্গুবাই কাথিয়াওয়ারি’-তে অভিনয়ের মধ্য দিয়ে তৈরি করেছেন আলোড়ন। অন্যদিকে ‘বিগবস’ তারকা শেহনাজ গিল সালমান খানের সঙ্গে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’-তে অভিনয়ের মধ্য দিয়ে প্রস্তুতি নিচ্ছেন বলিউডে অভিষেকের।

টেলিভিশনের আরেক জনপ্রিয় তারকা উরফি জাভেদ। যিনি নিজের অদ্ভুত সব ফ্যাশনের জন্য পরিচিত মিডিয়া পাড়ায়। এসব নিয়ে প্রায়ই আলোচনায় থাকেন এই ‘বিগবস ওটিটি’ তারকা। কিন্তু এত খ্যাতি অর্জন করেও কোনো সিনেমার অফার পাচ্ছেন না উরফি জাভেদ। উরফি বিগ বস ওটিটি-তে অংশগ্রহণের মাধ্যমে লাইমলাইটে এসেছিলেন। এরপর তার ভিন্নধর্মী পোশাক কখনো হাওয়াই মিঠাই, কখনো কাঁচের কিংবা শেকলের তৈরি ড্রেসের জন্য পাপ্পারাজিদের প্রিয় উঠেন তিনি। হয়েছেন খবরের শিরোনাম। আবার কখনো ট্রলের শিকার। এতো জনপ্রিয়তার পরও কেন বলিউডে অফার পাচ্ছেন না?

সম্প্রতি ইটাইমস টিভি এমনটাই প্রশ্ন করে উরফির কাছে। স্পষ্টবাদী উরফি উত্তরে বলেন, ‘কারণ বলিউড আমার বাপের না। আমি খুব তাড়াতাড়ি কাজ পেয়ে যাবো এটা ভাবা ভুল হবে। বলিউডে কাজ পেতে হলে আমাকে আরও পাঁচ বছর সময় দিতে হবে।’ অভিনেত্রীকে আরও প্রশ্ন করা হয় তিনি মনোযোগ আকর্ষণের জন্য অদ্ভুত ডিজাইনের পোশাক পরেন কিনা? জবাবে তিনি বলেন, ‘মনোযোগ কে না চায়? যারা বলে তারা মনোযোগ চায় না তারা মিথ্যা বলছে। তাহলে আমি কেন মনোযোগ পাওয়ার জন্য এমন করবো না! আমি সিনেমা পাচ্ছি না, কিন্তু তবুও আমি কি এভাবে নিজের জন্য ভালো করছি না?’

Comments are closed.

     More News Of This Category

follow us on facebook page