15th, August, 2022, 1:45 am

পল্লবীতে ৫০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী চক্রের ৭ জন আটক

মীর আলাউদ্দিন : রাজধানী মিরপুরের পল্লবীতে ৫০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী চক্রের ৭ জনকে একটি কালো মাইক্রো বাসসহ আটক করেছে পল্লবী থানা পুলিশ। আটককৃতরা হলেন, হবিগজ্ঞ জেলার বাহুবল থানার আকবর হোসেনে ছেলে মোঃ জাকির হোসেন, বি-বাড়িয়ার নাসিরনগর থানা এলাকার মৃত সাপন আলীর ছেলে মোঃ আল-আমিন, হবিগজ্ঞ জেলার মাদবপুর থানা এলাকার মোঃ ফারুক মিয়া, হবিগজ্ঞ সদর থানা এলাকার মৃত সুরত আলীর ছেলে মোঃ শাহিন মিয়া, হবিগজ্ঞ জেলার বাহুবল থানা এলাকার মোঃ মোহরম আলীর ছেলে মোঃ নজরুল ইসলাম রোকন, হবিগজ্ঞ সদর থানা এলাকার মোঃ দারগা আলীর ছেলে মোঃ শাহ আলম, হবিগজ্ঞ জেলার বাহুবল থানা এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মোঃ আব্দুল মান্নান। জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ১১ জুন রাতেআনুমানিক নয়টার দিকে পল্লবী থানার এসআই শুভ জানতে পারেন পল্লবী থানাধীন সেকশন-১২, ৬২/০৫/০১সি উত্তর কালশী ইসিবি রোড, শতক ফুয়েল ষ্টেশন এর সামনে মাদক ব্যবসায়ীরা  একটি কালো রংয়ের মাইক্রোবাসে বিপুল পরিমান মাদক নিয়ে পল্লবী থানা এলাকা দিয়ে যাবে।

বিষয়টি এসআই শুভ উর্ধতন কতৃপক্ষকে অবহিত করে সঙ্গীয় ফোর্স নিয়ে রাস্তায় ব্যারিকেড দিয়ে তাদের গতিরোধ করে ড্রাইভিং সিটে থাকা ব্যক্তিকে গাড়ীর কাজগপত্র দেখাতে বলে এবং তারা কোথায় যাবে ইত্যাদি প্রশ্ন করায় তারা বিব্রত হয়ে গেলে তাদের গতিবিধি এসআই (নিঃ)/তারিক উর রহমান শুভ এর কাছে সন্দেহজনক মনে হলে তাকে গাড়ী থেকে নামতে বলা হয় এবং উক্ত মাইক্রোবাসের ভিতরে থাকা আরোও ০৬জন আরোহীকেউ নামতে বললে তারা সকলেই দৌড়ে পালানোর চেষ্টাকালে পুলিশ পরিদর্শক (অপারেশন) উদয় কুমার মন্ডল এর নির্দেশক্রমে এসআই তারিক উর রহমান শুভ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় উপরোক্ত সর্বমোট ০৭ জন পুরুষ আটক করেন। তাদের দখলভূক্ত ও সনাক্তমতে আসামীদের ব্যবহৃত মাইক্রোবাসের সর্ব পিছনের সিটের উপর এবং সিটের নীচে রক্ষিত ০৫টি প্লাস্টিকের সাদা বস্তায় ০২ (দুই) কেজি করে সর্বমোট ২৫ (পচিশ) টি বান্ডেল, প্রতিটি বান্ডেল বাদামী রংয়ের স্কচটেপ দ্বারা পেচানো, যার প্রতিটি বস্তায় ০৫ বান্ডেল করে মোট ১০ (দশ) কেজি গাঁজা এবং ০৫টি বস্তায় সর্বমোট ৫০ কেজি গাঁজা, প্রতি কেজি গাঁজার বাজার মূল্য আনুমানিক ৩০,০০০/ টাকা করে সর্বমোট- ১৫,০০,০০০/  টাকা

এবং মোঃ জাকির হোসেন তার সনাক্তমতে মাদকদ্রব্য পরিবহন এবং বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি কালো রংয়ের ঢাকা মেট্রো-চ ১৪-২৫২২ উদ্ধার করা হয়। পুলিশি জিজ্ঞাসাবাদে মোঃ আল-আমিন (৩৫) পুলিশকে জানায়, সে দীর্ঘদিন যাবত কুমিল্লা সহ দেশের বিভিন্ন জায়গা থেকে তার চক্রের অন্যান্য সদস্যদের সহায়তায় পাইকারীভাবে মাদকদ্রব্যের চালান নিয়ে পুলিশের চোখ ফাঁকি দিয়ে ঢাকা নিয়ে আসে। ঢাকায় চালান পৌছানোর পর মোঃ জাকির হোসেন এর উক্ত মাইক্রোবাসের সাহায্যে বাকি সদস্যদের দ্বারা দেশের বিভিন্ন এলাকার ছোট ছোট মাদক ব্যবসায়ীদের নিকট খুচরা বিক্রয়ের কাজ করায় বলে জানায়। মাদকদ্রব্যের মূল উৎস, মাদকদ্রব্য সরবরাহকারী চক্র এবং তাদের সহায়তাকারীদের সনাক্তপূর্বক গ্রেফতারের লক্ষ্যে আসামীদের সাত দিনের পুলিশ রিমান্ড আবেদনসহ মাদক মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

Comments are closed.

     More News Of This Category

follow us on facebook page