28th, July, 2021, 1:48 pm

তুমি ওসির বিরুদ্ধে রিপোর্ট করে কোন সাহসে থানায় আসো

নিজস্ব প্রতিনিধি : দোয়ারাবাজারে বিভিন্ন সময়র ওসি বিরুদ্ধে সংবাদ করায় দোয়ারাবাজার থানার ওসির হাতে সাংবাদিক লাঞ্চিত হওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার(২১ মে) দুপুর  ২ টার দিকে দোয়ারাবাজার থানায় গিয়ে জিডির তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ আতিকুর রহমান খান এর সাথে সাক্ষাৎ করে তদন্তের অগ্রগতি সম্পর্কে জানতে চান। পাশাপাশি র‌্যাব কতৃর্ক মাদক উদ্ধার সম্পর্কিত মামলা সম্পর্কে জানতে চাইলে বিষয়টি দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ নাজির আলম এর দৃষ্টিগোচর হইলে তিনি সাংবাদিক এনামুল কবির মুন্নাকে বিভিন্ন সময়ে ওসি বিরুদ্ধে সাংবাদ প্রকাশ করায় অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং থানা হইতে বাহির হয়ে যাওয়ার জন্য চিল্লাচিল্লি করেন। উক্ত ঘটনাটি সাংবাদিক মুন্নার সহযোগী দুইটি ভিডিও চিত্র ধারণ করেন।
মুন্না কারণ জানতে চাইলে- ওসি মোহাম্মদ নাজির আলম বলেন- তুমি ওসির বিরুদ্ধে রিপোর্ট করে কোন সাহসে থানায় আসো। ফারদার কোনদিন যেন তোমাকে থানায় না দেখি। শুধু তাই নয়, সাংবাদিক মুন্নাকে ওসি মোহাম্মদ নাজির আলম নানাবিধ অকথ্য ভাষায় কথা বলে অপমান করে থানা থেকে বের করে দেন। ওসি স্থানীয় মান্নার গাওঁ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অসিত কুমারকে উস্কে দিয়ে সাংবাদিক মুন্নাকে মারধর করতে আসেন এবং স্থানীয় লোকজন সহ থানা পুলিশ অসিত কুমার কে আটকিয়ে রাখেন। ওসি পুনঃরায় অসিত কুমারকে উস্কে দিয়ে বলেন- এরে (মুন্নাকে) কিছু করতে পারবেন না।
ঘটনার সময় পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মনিরুজ্জামান খান, এসআই মোঃ আতিকুর রহমান,এসআই আবু নাঈম, এসআই সমরাজ, এএসআই মোঃ কামাল হোসেন,ডিএসবি’র এএসআই মোঃ আব্দুর রাজ্জাক চৌধুরী সহ স্থানীয় ১০/১৫ জন লোক উপস্থিত ছিলেন। এ সময় ওসি মোহাম্মদ নাজির আলম এর উক্ত ন্যাক্কারজনক ঘটনাটি সাংবাদিক এনামুল কবির মুন্না সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, বিপিএম কে অবহিত করেন। এবং সিলেট রেঞ্জ ডিআইজি মোঃ মফিজ উদ্দিন আহম্মেদ, পিপিএম কে ওসির উক্ত ঘটনাটি সম্পর্কে সাংবাদিক মুন্না অবহিত করেন।
উক্ত বিষয়টি পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, বিপিএম ও সিলেট রেঞ্জ ডিআইজি মোঃ মফিজ উদ্দিন আহম্মেদ, পিপিএম কে অবহিত করলেও অদ্যবদি কোন ধরণের ব্যবস্থা গ্রহণ করেনি। যার ফলে বিষয়টি নিয়ে সর্বমহলে পুলিশকে নিয়ে বিরুপ মন্তব্য করছেন। এ বিষয়ে জানতে চাইলে দোয়ারাবাজার থানার ওসি মোহাম্মদ নাজির আলম প্রতিবেদকে বলেন আমি বলছি ম্যাডাম আসতেছেন তথ্য নিয়ে সবাই চলে যান।
Please share this news ..
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Comments are closed.

     More News Of This Category

follow us on facebook page