28th, May, 2022, 9:40 am

জনশূন্য বিল থেকে হাত-পায়ের রগ কাটা যুবতীর লাশ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের পেকুয়ায় জনশূন্য বিল থেকে হাত-পায়ের রগ কাটা অবস্থায় পড়ে থাকা এক যুবতীর মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে উপজেলার সদর ইউনিয়নের নুইন্যামুইন্যা ব্রিজের পাশের বিলে পড়ে থাকা অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছেন পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী।

ওসি জানান, মরদেহের পাশে পড়ে থাকা একটি ব্যাগ থেকে উদ্ধার হওয়া ভোটার আইডি কার্ডের ফটোকপি অনুযায়ী তার নাম মোহছেনা আক্তার (৩৭)। তিনি কক্সবাজার পৌরসভার খাজামঞ্জিল এলাকার ছাবের আহমদের মেয়ে। এই তথ্যের সূত্র ধরে, ওই নারীর পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা করছে পুলিশ।

ওসি শেখ মোহাম্মদ আলী আরও জানান, সদর ইউনিয়নের নুইন্যামুইন্যা ব্রিজের পাশের বিলে বোরকা পড়া একটি দেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পেকুয়া থানা পুলিশ মরদেহটির স্থানে যায়। মরদেহের পাশ থেকে একটি ছোরা উদ্ধার করা হয়। খবর দেয়া হলে ঘটনাস্থলে যায় ক্রাইমসিন ইউনিট।

তিনি জানান, লাশের সুরতহাল করার সময় তার সারা শরীরে কোথাও রক্তের দাগ পাওয়া যায়নি। তবে চার হাত পায়ের রগ কাটা ছিল। ধারনা করা হচ্ছে অন্য কোথাও খুন করে নির্জন জায়গা দেখে মরদেহটি এখানে রেখে গেছে দুর্বৃত্তরা।

Comments are closed.

     More News Of This Category

follow us on facebook page