28th, January, 2022, 4:42 pm

গুলিস্তানে গাড়ির ধাক্কায় নটরডেমের শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিনিধি : বাসায় বাবার কাছ থেকে কলেজে যাওয়ার জন্য বিদায় নিয়ে এসে দুনিয়া থেকেই চিরবিদায় নিয়ে চলে গেলেন নটরডেম কলেজের ছাত্র নাঈম হাসান। রাজধানীর গুলিস্তানে সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ গেল নটরডেম কলেজের এই ছাত্রের। তিনি উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। বুধবার দুপুর পৌনে ১২টায় গুলিস্তান হল মার্কেটর সামনে এ দুর্ঘটনাটি ঘটে। পথচারীরা আব্দুল্লাহ আল মামুনসহ কয়েক জন তাকে উদ্ধার করে ১২টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আব্দুল্লাহ আল মামুন জানান, একটি সিটি করপোরেশনের ময়লার গাড়ি মোড় ঘুরতেই তাকে চাপা দেয়। এতে রাস্তায় পড়ে তিনি গুরুতর আহত হন। পরে সেখান থেকে মেডিক্যালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন পল্টন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সেন্টু মিয়া। তিনি বলেন, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।  এ ঘটনায় সিটি কর্পোরেশনের ময়লার গাড়ি জব্দ ও চালককে আটক করা হয়েছে। মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে আসেন নিহতের বাবা শাহ আলম।

তিনি কান্নায় ভেঙে পড়েন, বারবার বলতে থাকেন আমি কেন কলেজে যেতে ছেলেকে বিদায় দিলাম। আমার থেকে বিদায় নিয়ে আসলো, কলেজে যাবে। এসে চিরবিদায় নিয়ে দুনিয়া থেকে চলে গেল‌। মৃত নাঈম লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার কাজিরখিল গ্রামের শাহ আলম ও মাতা জান্নাতুল ফেরদৌসের ছেলে। তার বাবার নীলক্ষেতে বইয়ের ব্যবসা রয়েছে। বর্তমানে কামরাঙ্গীরচর ২৪৪ ঝাউলাহাটি চৌরাস্তা নিজ বাড়িতে পরিবারের সঙ্গে থাকতেন। দুই ভাইয়ের মধ্যে তিনি ছিলেন ছোট।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

Comments are closed.

     More News Of This Category

follow us on facebook page