29th, September, 2021, 1:50 am

অটোরিকশা চালককে পিটিয়ে হত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি :  লক্ষ্মীপুরের চররমনী মোহন এলাকায় অটোরিকশা চালক সফিক মোল্লা মাত্র ৫০০ টাকার জন্য মারধরে নিহত হয়েছেন । শুক্রবার (২৮ আগস্ট) রাত সাড়ে ১২টার দিকে চররমনী মোহন এলাকা থেকে সফিকের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত সফিক স্থানীয় মজিদ মোল্লার ছেলে। শনিবার ময়না তদন্ত শেষে নিহতের বাড়ীতে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়। এর আগে শুক্রবার বিকালে সদর উপজেলার চর রমনী মোহন ইউনিয়নে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, অটোচালক সফিক মোল্লাকে পিটিয়ে হত্যার ঘটনায় নিহতের স্ত্রী আসমা বেগম বাদী হয়ে এজহারভুক্ত ২ জনের নামসহ আরো অঙ্গাত ৪/৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিহতের স্বজনরা জানান, সদর উপজেলার চর রমনী মোহন এলাকার আসমত আলী সড়ক বর্ষায় বৃষ্টিতে চলাচলের অনুপোযোগী হয়ে উঠে। সম্প্রতি তৌহিদ ,মনির ও মামুনসহ কয়েকজন যুবক শ্রমিকদের দিয়ে ওই সড়ক মেরামত করেন। এরপর ওই সড়কে চলাচল করা যানবাহন থেকে ১০০ টাকা করে তুলতে থাকেন তারা। শুক্রবার বিকালে অটোরিকশা চালক সফিক মোল্লা ওই সড়ক দিয়ে যান। এ সময় তার নিকট থেকে ২০০ টাকা চাইলে ১০০ টাকা দেন। পরে সন্ধ্যায় অটোরিকশা চালক সফিক মোল্লা ফেরার পথে তারা আবারও তাকে আটকিয়ে ৫০০ টাকা দাবি করে।  সফিক মোল্লাহ টাকা না দেয়ায় তৌহিদ,মনির ও মামুনসহ ৭ থেকে ৮ জন যুবক তাকে বেধম মারধর করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করেন। এরপর কয়েক বার বমি করে তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ হাসপাতালের মর্গে পাঠায়।

লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মিমতানুর রহমান জানান, সড়ক সংস্কারের টাকা তুলতে গিয়ে দুই পক্ষের মধ্যে ধস্তাধস্তি হয়। পরে অটোরিকশা চালক সফিক মারা যান। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলায় এজহারভুক্ত আসামীদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে। তবে এখনো পর্যন্ত কেউ আটক হয়নি।

Please share this news ..
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Comments are closed.

     More News Of This Category

follow us on facebook page